শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৭:১৫ অপরাহ্ন

ফেসবুকের পরিচয়ে ধর্ষণ, ছবি ভাইরালের ঘটনায় যুবক গ্রেপ্তার

প্রতিবেদক: / ১৪৯৩ জন পড়েছে:
প্রকাশ: মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০, ১০:১০ পূর্বাহ্ন

108 Views

দিনাজপুরের পার্বতীপুরে বিয়ের প্রলোভনে ধর্ষনের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লিল ছবি ভাইরাল করার ঘটনায় গোপাল মোহন্ত (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে তাকে গ্রেপ্তার করে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ।

জানা যায়, গোপাল মোহন্ত (১৯) ওরফে বাঁধন রাজের সাথে ৬ মাস আগে একই এলাকার কিশোরী ইয়াসমিনের (ছদ্মনাম) পরিচয় হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। প্রথমে গোপাল তার পরিচয় গোপন করে ওই কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে ওই কিশোরীর সাথে সক্ষতা গড়ে তুলে বাড়িতে ডেকে এনে ধর্ষণ করে সে। এসময় ব্যক্তিগত অন্তরঙ্গ মুহুর্তের কিছু ছবি তার মোবাইল ফোনে ধারণ করে অভিযুক্ত গোপাল।

গোপালের ধর্মীয় পরিচয় জানতে পেরে ওই কিশোরী সম্পর্ক তার সাথে গড়ে ওঠা প্রেমের সম্পর্ক ছিন্ন করতে চাইলে তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। কয়েকদিন আগে গোপাল আবারও ওই কিশোরীকে তার বাড়িতে নিয়ে একান্তভাবে দেখা করার প্রস্তাবে রাজি না হওয়ায় ৯ সেপ্টেম্বর তার অন্তরঙ্গ মুহুর্তের ছবি ফেসবুকে ভাইরাল করে দেয়। ভুক্তভোগীর পরিবার সোমবার রাতে পার্বতীপুর রেলওয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে রাতেই অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

বিষ্ণু গোপাল মোহন্ত (১৯) ওরফে বাঁধন রাজ পার্বতীপুর পৌর শহরের সাহেবপাড়া মহল্লার বিশ্বজিত কুমার মহন্তের ছেলে। সে দিনাজপুরে এস আর পলিটেকনিকের ইলেক্ট্রিক্যাল বিভাগের ৪র্থ সেমিষ্টারের ছাত্র।

পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক ধর্ষকের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষ্ণু গোপাল মোহন্তের বিরুদ্ধে মঙ্গলবার ধর্ষন ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজু হয়েছে (মামলা নম্বর- ০২, তারিখ-১৩/১০/২০)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ........
এক ক্লিকে বিভাগের খবর