Agaminews
Dr. Neem Hakim
Dr. Neem Hakim

গৃহবধূকে ফুসলিয়ে ধর্ষণ মামলা দায়ের – ধর্ষক আটক


Bangla 24 প্রকাশের সময় : নভেম্বর ১৫, ২০২০, ৩:১২ অপরাহ্ন / ৯৯৭০
গৃহবধূকে ফুসলিয়ে ধর্ষণ মামলা দায়ের – ধর্ষক আটক
219 Views

কামরুজ্জামান,বিরামপুর (দিনাজপুর)::: বিরামপুরে এক গৃহবধূ কে বিয়ের প্রলোভনে ফুসলিয়ে ধর্ষণ করায় ধর্ষিতা থানায় মামলা করলে, পুলিশ ধর্ষককে আটক করেছে ।

মামলার এজাহার সূত্রে জানাগেছে, উপজেলার কাটলা ইউনিয়নের শৈলান গ্রামের মৃতঃ হবিবর রহমানের পুত্র বেলাল হোসেন রুবেল(৩০) একই গ্রামের আশরাফুলের স্ত্রী মিতু আক্তার (২৫) এর সাথে এক বছর যাবৎ বিভিন্ন প্রলোভনে সখ্যতা তৈরী করে ।

এরই এক পর্যায়ে বেলাল ১৪ ই নভেম্বর দুপুর আনুমানিক ২টার দিকে মিথ্যা অযুহাতে বাড়ীতে ডেকে নেয় এবং তাঁর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে আত্মরক্ষায় চিৎকার করলেও বেলাল ও তাঁর বাড়ীর লোকজন সহযোগিতা না করে বরং তাঁকে ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয় ।বিযয়টি নিয়ে ধর্ষিতা স্বামী ও বাবার বাড়ীর লোকজনের সাথে আলোচনা সাপেক্ষে তাঁদের সাথে নিয়ে ,থানায় গিয়ে ধর্ষকের বিরুদ্ধে এজাহার দাখিল করে ।

এবিষয়ে থানার ওসি মনিরুজ্জান জানান বাদীনির এজাহার প্রাপ্তি সাপেক্ষে ১৫ নভেম্বর/২০২০ রবিবার ২০০০সালের নারী শিশু নির্যাতন দমন আইন সংসোধনী ২০০৩ এর ৮(১) ধারায় ধর্ষণ মামলা রুজু করি যার মামলা নং ১৬ এবং অভিযুক্ত ধর্ষক বেলাল হোসেন ওরফে রুবেল কে আটক করি ।তিনি আরো জানান মালাটি তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যাবস্হা গ্রহন করা হবে ।