বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০২:৩১ অপরাহ্ন

 বিটিভি’তে অংশগ্রহণকারী বিজয়ীদের সংবর্ধনা

প্রতিবেদক: / ১৭৮ জন পড়েছে:
প্রকাশ: শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ১:৪০ পূর্বাহ্ন

431 Views

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:: বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) কৃর্তক আয়োজিত ‘মা ও শিশু বিষয়ক’ বিতর্ক প্রতিযোগিতা ২০১৯ এর বিজয়ী দল গৌরীপুর রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়ের বিজয়ী শিক্ষার্থীদের বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিদ্যালয়ের হলরুমে সংবর্ধনা দেয়া হয়েছে।

গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খাঁন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ লুৎফা খাতুন এর সার্বিক তত্ত্বাবধানে ও সহকারী শিক্ষক বদরুল আলমের সঞ্চালনায় আলোচনা পর্বে বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক সাজ্জাদ হোসেন, সহকারী শিক্ষক আব্দুল মালেক প্রমুখ।

এছাড়াও বক্তব্য রাখেন বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী দলের দলনেতা দশম শ্রেণির শিক্ষার্থী মোঃ তারেক রহমান শিমুল, দ্বিতীয় বক্তা দশম শ্রেণির শিক্ষার্থী তৌসিফ হাসিন, প্রথম বক্তা নবম শ্রেণির শিক্ষার্থী পথিক হাসান প্রান্ত ও ছাত্রদের পক্ষ থেকে ৭ম শ্রেণির শিক্ষার্থী আদনান সামী। আলোচনা শেষে বিজয়ীদের হাতে ফুলেল শুভেচ্ছাসহ ক্রেস্ট, সম্মাননা স্মারক তোলে দেন অতিথিরা।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর বাংলাদেশ টেলিভিশন ভবনে অনুষ্টিত হয়েছে ‘মা ও শিশু বিষয়ক’ বির্তক প্রতিযোগিতা ২০১৯। এতে অংশগ্রহণ করেন নরসিংদী জেলা সদরের শীলমান্ধী তাহেরা আছমত মাধ্যমিক বিদ্যালয় ও ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার গৌরীপুর রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়। প্রতিযোগিদের তথ্যবহুল ও যৌক্তিক বক্তব্য শেষে বিজ্ঞ বিচারকগণ গৌরীপুর রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়কে বিজয়ী ঘোষণা করেন। গৌরীপুর আর কে সরকারি উচ্চ বিদ্যালয় থেকে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)’র বিতর্ক প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী ও বিজয়ী দলনেতা হলেন শাহগঞ্জ শহরবানু বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক খলিলুর রহমানের পুত্র মোঃ তারেক রহমান শিমুল, ২য় বক্তা হিসেবে মাওহা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলামের পুত্র তৌসিফ হাসিন ও ১ম বক্তা হিসেবে মাওহা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও শাহগঞ্জ শহরবানু বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নূর মোহাম্মদ কালনের কনিষ্ট পুত্র পথিক হাসান প্রান্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ........
এক ক্লিকে বিভাগের খবর