ঢাকাSaturday , 28 November 2020
  1. অপরাধ
  2. অর্থ-উন্নয়ন
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম ও জীবন
  7. একদিন প্রতিদিন
  8. কৃষি সংবাদ
  9. খেলা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চিত্র বিচিত্র
  13. জাতীয়
  14. তথ্য-প্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

সারাবাংলা ৮৮’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

Bangla 24
November 28, 2020 1:36 pm
Link Copied!

1,290 Views

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:::  দিনাজপুুরের পার্বতীপুরে অসহায়, ছিন্নমূল বয়ঃবৃদ্ধসহ শতাধিক মানুষের মাঝে উপহার সামগ্রী হিসেবে শীতবস্ত্র বিতরণ করেছে সারাবাংলা ৮৮ নামের একটি সংগঠন।

আজ শনিবার দুপুরের শহরের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক প্রতিষ্ঠান ইয়ং স্টার ক্লাবের সহযোগীতায় অনুষ্ঠানের উদ্বোধন করেন সংগঠনের দিনাজপুর প্যানেলের সদস্য সৈয়দ আজাদুল রহমান রিপু ও শামিম কবির অপু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইয়ং স্টার ক্লাবের সভাপতি আমজাদ হোসেন, সারা বাংলা ৮৮’র অন্যতম সদস্য মাহাতাব লিটন, ইয়ং ষ্টার ক্লাবের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদসহ স্থানীয় সংবাদকর্মীরা।

এসময় প্রত্যেককে শীতবস্ত্র হিসেবে একটি কম্বল, এক জোড়া জুতা, হাত ও পায়ের মোজা ও একটি মানকি টুপি প্রদান করা হয়।

১৯৮৮ সালে এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে গঠিত হয় সারা বাংলা ৮৮’র নামে সংগঠনটি। বিভিন্ন সামাজিক কর্মকান্ডের পাশাপাশি দূর্যোগকালীন বিভিন্ন সময়ে অসহায়দের পাশে দাঁড়ানোর মাধ্যমে দীর্ঘদিন যাবত কাজ করে যাচ্ছে সারাবাংলা ৮৮। বিশ্বের বিভিন্ন দেশের ছড়িয়ে থাকা সদস্যদের আর্থিক সহযোগীতার মাধ্যমে পরিচালিত হয় এর নানা কার্যক্রম। সম্প্রতি এই সংগঠনের পক্ষ থেকে চিকিৎসার খরচ বাবদ ১০ লাখ টাকা প্রদান করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।