ঢাকাTuesday , 1 December 2020
  1. অপরাধ
  2. অর্থ-উন্নয়ন
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম ও জীবন
  7. একদিন প্রতিদিন
  8. কৃষি সংবাদ
  9. খেলা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চিত্র বিচিত্র
  13. জাতীয়
  14. তথ্য-প্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

মৃত্যুর পরবর্তী ইচ্ছার কথা জানালেন স্বস্তিকা

Bangla 24
December 1, 2020 1:47 pm
Link Copied!

136 Views

কলকাতার হট সেনসেশন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। যিনি সবসময় থাকেন আলোচনার শীর্ষে। হট লুকে যিনি কেড়ে নিয়েছেন লাখো পুরুষের রাতের ঘুম। বর্তমানে অভিনয় ক্যারিয়ারে তিনি বেশ ব্যস্ত সময় পার করছেন।

ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর পরবর্তী প্রজেক্ট ‘মোহ মায়া’-তে দেখা যাবে স্বস্তিকাকে। এটি পরিচালনা করছেন কমলেশ্বর মুখার্জি।

সোমবার (৩০ নভেম্বর) মাইক্রোব্লগিং সাইট টুইটারে আনুষ্ঠানিকভাবে ভক্তদের বিষয়টি জানিয়েছেন এই অভিনেত্রী। তিনি লেখেন, ‘আরো এক নারী, তার কাহিনি, তার জীবন আর আমি। হইচইয়ে আমার পরবর্তী কাজ মোহ মায়া।’

পাশাপাশি সিভিএফ-এর কর্তা মহেন্দ্র সোনিকে ট্যাগ করে মৃত্যুর পরবর্তী ইচ্ছার কথা জানিয়েছেন তিনি। এই অভিনেত্রী লেখেন, ‘আর কিছু হোক না হোক আমি মরে গেলে তোমরা আমার রেট্রোস্পেক্টিভটা করে দিও। প্রচুর বৈচিত্র্য! অন্য কারো এতটা হবে না মনে হয়।’

ভারতীয় বাংলা সিনেমার পাশাপাশি এখন বলিউডেও দেখা যাচ্ছে স্বস্তিকাকে। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘দিল বেচারা’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়া আমাজন প্রাইমের ‘পাতাল লোক’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন এই অভিনেত্রী। এজন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা সহ-অভিনেত্রীর মনোনয়নও জিতেছেন। এখানেই শেষ নয়, ‘তাসের ঘর’ সিনেমায় অভিনয় করে দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন স্বস্তিকা। ‘ব্ল্যাক উইডোজ’ ওয়েব সিরিজে দেখা যাবে তাকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।