ঢাকাFriday , 4 December 2020
  1. অপরাধ
  2. অর্থ-উন্নয়ন
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম ও জীবন
  7. একদিন প্রতিদিন
  8. কৃষি সংবাদ
  9. খেলা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চিত্র বিচিত্র
  13. জাতীয়
  14. তথ্য-প্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

দীঘিকে নিয়ে সম্ভাবনার কথা বললেন তৌহিদ আফ্রিদি

Bangla 24
December 4, 2020 9:44 pm
Link Copied!

295 Views

দেশের জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি। তার ভ্লগে ভিউয়ার্স যেন হুমড়ি খেয়ে পড়েন। ইউটিউব ছাড়াও মাই টিভিতে একটি সেলিব্রেটি শো উপস্থাপন করেন তিনি। তবে ইউটিউবার হয়েই বেশি জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

শুক্রবার (৪ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে তৌহিদ আফ্রিদি অভিনীত নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আবারো’। এতে তার বিপরীতে আছেন অনিন্দিতা মিমি। রোমান্টিক ধাঁচের গল্পে এটি নির্মাণ করেছেন হায়াত মাহমুদ। নিজের ইউটিউব চ্যানেল মুক্তি পাবে স্বল্পদৈর্ঘ্য এ চলচ্চিত্রটি।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নিয়ে তিনি বলেন, সিনেমা মানের একটি শর্টফিল্ম করেছি। অনেক হাই কোয়ালিটি শর্ট ফিল্ম। আমার ক্যারিয়ারে সেরা কাজ এটি। মেকিং, গল্প সব মিলিয়ে অসাধারণ একটি কাজ। দর্শক দেখলেই তার প্রমাণ পাবে।

শোনা যাচ্ছে, বড়পর্দায় আসতে যাচ্ছেন তৌহিদ আফ্রিদি। এ ব্যাপারে বলেন, সিনেমায় আমি খুব তাড়াতাড়ি আসব। বেশ ভালো কিছু প্রস্তাব আছে আমার হাতে। ঠিক কবে সিনেমায় নামব সে ব্যাপারে একটা চিন্তার মধ্যে আছি।

দীঘির সঙ্গে তৌহিদ আফ্রিদির প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। পাঁচতারা একটি হোটেলে দেখাও করেছেন তারা। জানতে চাইলে এ ইউটিউবার বলেন, দীঘি আমার খুব ভালো বন্ধু। এছাড়া আর কিছুই না। ওর সঙ্গে আমার তুই-তুকারি সর্ম্পক। আমার শোয়ের মাধ্যমে ওর সঙ্গে পরিচয়। কিন্তু তারপর আমরা বেশ ভালো বন্ধু হয়ে গেছি। দীঘির সঙ্গেও সিনেমা করার সম্ভাবনা আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।