ঢাকাSaturday , 26 December 2020
  1. অপরাধ
  2. অর্থ-উন্নয়ন
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম ও জীবন
  7. একদিন প্রতিদিন
  8. কৃষি সংবাদ
  9. খেলা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চিত্র বিচিত্র
  13. জাতীয়
  14. তথ্য-প্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

জনপ্রিয় অভিনেতা আব্দুল কাদের আর নেই

Bangla 24
December 26, 2020 9:04 pm
Link Copied!

323 Views

জনপ্রিয় অভিনেতা আব্দুল কাদের আর নেই। আজ শনিবার সকালে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। এ তথ‌্য নিশ্চিত করেছেন আব্দুল কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম।

আবদুল কাদেরের বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী এবং এক ছেলে ও মেয়েকে রেখে গেছেন।

এরআগে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাত ১২টার দিকে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হয়। পরে করোনা ইউনিট থেকে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) নেওয়া হয়।

ক্যানসারে আক্রান্ত আব্দুল কাদেরকে ভারতের চেন্নাইয়ের ক্রিস্টিয়ান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছিল। গত ২০ ডিসেম্বর সন্ধ্যায় তাকে দেশে ফিরিয়ে আনা হয়। এরপর এয়ারপোর্ট থেকে তাকে সরাসরি নিয়ে যাওয়া হয় এভারকেয়ার হাসপাতালে। সেখানেই তিনি ভর্তি ছিলেন।

উল্লেখ্য, মঞ্চ থেকে টেলিভিশন, তারপর চলচ্চিত্রে নাম লেখান আব্দুল কাদের। ১৯৯০ সালে বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত ‘কোথাও কেউ নেই’ নাটকে ‘বদি’ চরিত্রে অভিনয় করে খ্যাতির চূড়ায় পৌঁছে যান তিনি। অভিনয় ক্যারিয়ারে কয়েকশ’ টেলিভিশন নাটকে অভিনয় করেছেন। তিনি জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির নিয়মিত চরিত্র। বেশিরভাগ হাস্যরসাত্মক চরিত্রে দেখা গেছে তাকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।