Agaminews
Dr. Neem Hakim
Dr. Neem Hakim

বর্ণাঢ্য আয়োজনে ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


Bangla 24 প্রকাশের সময় : জানুয়ারী ১, ২০২১, ১১:২৭ অপরাহ্ন / ৯৯৭০
বর্ণাঢ্য আয়োজনে ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
67 Views

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ::  ময়মনসিংহের ঐতিহ্যবাহী গৌরীপুর প্রেসক্লাবের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও নতুন কমিটির পরিচিতি অনুষ্ঠান বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শুক্রবার (০১ জানুয়ারী) পালিত হয়েছে।

আয়োজনের মধ্যে ছিল বিকাল ৪টায় বর্ণাঢ্য র‌্যালি, কেককাটা, আমন্ত্রিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান, মুক্তিযোদ্ধাদের উপহার প্রদান, আলোচনা সভা, নতুন কমিটির পরিচিতি ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বর্ণাঢ্য র‌্যালিটি প্রেসক্লাব চত্বর থেকে বের হয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

প্রেসক্লাবের বিদায়ী সভাপতি অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসারের সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের নবগঠিত কমিটির আহবায়ক ও জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাসার।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ রাহাত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, গৌরীপুর সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ হাবিবুল্লাহ, পৌরসভার সাবেক মেয়র শফিকুল ইসলাম হবি, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহিম, ব্যবসায়ী নেতা হাফেজ আজিজুল হক।

এছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ম. নূরুল ইসলাম, এডভোকেট জসিম উদ্দিন, বেগ ফারুক আহাম্মেদ, কমল সরকার, ইকবাল হোসেন জুয়েল, সাবেক সহ-সভাপতি ছড়াকার আজম জহিরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, আবু কাউছার চৌধুরী রন্টি প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ, বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ, এলাকার বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ, মানবাধিকার কর্মীগণ, ব্যবসায়ী ও উপজেলায় কর্মরত বিভিন্ন সংবাদপত্রের সাংবাদিক ও প্রতিনিধিবর্গ।

সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনায় করেন প্রেসক্লাবের সদস্য আব্দুল্লাহ আল আমীন ও সংগীত পরিবেশন করেন গৌরীপুর সংগীত নিকেতন।