Agaminews
Dr. Neem Hakim
Dr. Neem Hakim

 ভাতিজাকে বাঁচাতে এসে চাচা নিহত


Bangla 24 প্রকাশের সময় : জানুয়ারী ৬, ২০২১, ১১:৪৩ অপরাহ্ন / ৯৯৭০
 ভাতিজাকে বাঁচাতে এসে চাচা নিহত
93 Views

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :: ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের কুড়িপন বাজারে সন্ত্রাসীদের হাত থেকে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা আব্দুর রশিদ (৬০)  বুধবার (৬ জানুয়ারি) নিহত হয়েছেন। তিনি ধেরুয়া কড়েহা গ্রামের মৃত এলাহি বক্সের পুত্র।

মামলা ও পরিবার সূত্রে জানা যায়, বুধবার সকাল ৮টার দিকে কুড়িপন বাজারে মোঃ আব্দুর রাশিদের পুত্র মোঃ রুমান মিয়াকে ঘেরাও করে মারপিট করতে থাকে ধেরুয়া কড়েহা গ্রামের মোঃ মোস্তফার পুত্র মোঃ মোস্তাকিন গং। খবর পেয়ে আপন ভাতিজাকে বাঁচাতে সেখানে ছুটে যান আব্দুর রশিদ (৬০)। ভাতিজাকে বাঁচানোর চেষ্টাকালে সন্ত্রাসীরা তার মাথায় ওজন মাপার লোহার পাথর দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। চিকিৎসার জন্য তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

গৌরীপুর থানার সাব ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলাম জানান, সাড়ে ১১টার দিকে তাঁর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গৌরীপুর থানার নিহতের ভাতিজা ও আব্দুর রাশিদের পুত্র মোঃ নিজাম উদ্দিন বাদী হয়ে হামলা-সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করেন। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, মারামারির ঘটনায় মামলা হয়েছিলো সকালে, বিজ্ঞ আদালতের অনুমতিক্রমে হত্যা মামলা সংযোজিত করা হবে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।