Agaminews
Dr. Neem Hakim
Dr. Neem Hakim

মৃত নবজাতকের লাশ উদ্ধার


Bangla 24 প্রকাশের সময় : জানুয়ারী ৬, ২০২১, ১১:৫৪ অপরাহ্ন / ৯৯৭০
মৃত নবজাতকের লাশ উদ্ধার
73 Views

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ::: ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ রেল স্টেশনের আউটার সিগনালের অদূরে (৩৩৮/৭৮ কিলোঃ) পিলারের কাছ থেকে মঙ্গলবার (৫ জানুয়ারী) বিকাল সাড়ে পাঁচটায় নবজাতকের লাশ উদ্ধার করেছে গৌরীপুর রেলওয়ে ফাঁড়ির পুলিশ।

উপজেলার মইলাকান্দা দক্ষিন পাড়া গ্রামের রেললাইনের পাশ থেকে গেঞ্জিতে মোড়ানো পলিথিনের ভিতর ভরা শিশুটিকে মৃত স্থানীয় লোকজন দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। প্রত্যক্ষদর্শী মইলাকান্দা গ্রামের শামসুদ্দিন মিয়ার ছেলে জুয়েল রানা জানান, বিকালে তারা মইলাকান্দা দক্ষিন পাড়া গ্রামের হিরুর দোকানে সামনেই ছিল। এ সময় জারিয়াগামী ২৭৬ ডাউন চলন্ত লোকাল ট্রেন থেকে একটি পুটলা ফেলে দেয়। পরে স্থানীয় লোকজন গেঞ্জিতে মোড়ানো শিশুটিকে পরে থাকতে দেখতে পায়। এ খবর ছড়িয়ে পড়লে আশেপাশের নারী-পুরুষ শিশুটিকে দেখতে ভিড় জমায়।

খবর পেয়ে গৌরীপুর রেলওয়ে থানা পুলিশ ও গৌরীপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

গৌরীপুর রেলওয়ে ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আশরাফ উদ্দিন ভুইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের মাথা থেথলানো ছিল। ধারনা করা হচ্ছে ট্রেন থেকে ফেলে দেওয়ার কারণে মাথায় আঘাত পেয়ে থাকতে পারে। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে