ঢাকাThursday , 21 January 2021
  1. অপরাধ
  2. অর্থ-উন্নয়ন
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম ও জীবন
  7. একদিন প্রতিদিন
  8. কৃষি সংবাদ
  9. খেলা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চিত্র বিচিত্র
  13. জাতীয়
  14. তথ্য-প্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

পার্বতীপুরে গলাকেটে হত্যার পর জিহবা কেটে নিলো দূর্বৃত্তরা

Bangla 24
January 21, 2021 1:01 pm
Link Copied!

1,235 Views

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি ::: দিনাজপুরের পার্বতীপুরে হেলাল সরকার (৫৫) নামের এক ব্যক্তিকে গলাকেটে হত্যার পর জিহবা কেটে নিয়েছে দূর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার ভোর রাতে এরশাদ নগর এলাকায় এ ঘটনা ঘটে। সকালে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য পাঠানো হয়।

জানা যায়, পার্বতীপুর-ফুলবাড়ি মহসাড়কের পাশে পলাশবাড়ী ইউনিয়নের এরশাদ নগর এলাকার বন বিভাগের বাগানে এ ঘটনা ঘটে। দরগা পাড়া গ্রামের মৃত সাহান সর্দারের ছেলে হেলাল সরকার (৫৫) প্রতিদিনের মতো ফজরে নামাজ পড়তে বাড়ি থেকে বের হন। এর পর থেকে নিঁেখাজ ছিলেন তিনি। দিনের আলো ফোটার কিছু সময় পর স্থানীয়রা তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকায় শোকের মাতাম চলছে।

নিহতের ছেলে রবিউল ইসলাম ও মেয়ে গুলশান আরা জানান, আজ সকালে শীতের কাপড় কেনার জন্য সৈয়দপুরে যাওয়ার কথা ছিলো তাদের। গতকাল রাতে তার বাবা সকলকে তাড়াতাড়ি ঘুম থেকে উঠার কথা বলেছিলেন। কিন্তু তার আগেই দূর্বৃত্তরা আমরা বাবাকে গলাকেটে জবাই করে হত্যা করেছে।

এ দিকে, দূর্জয় একাত্তরের সদস্য সচিব মাহাবুব আলম ঘটনার সাথে জড়িতদের দ্রæত গ্রেপ্তার পূর্বক আইনের আওতায় নিয়ে আসার দাবী জানান।

এ ঘটনায় দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মমিনুল ইসলাম ও পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।