শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৯:০৫ অপরাহ্ন

খানসামায় পৌঁছেছে করোনা ভ্যাকসিন

প্রতিবেদক: / ৬২ জন পড়েছে:
প্রকাশ: বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১, ৮:০৪ অপরাহ্ন

93 Views

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর)::: করোনা সংক্রমণ প্রতিরোধে দিনাজপুরের খানসামা উপজেলায় প্রথম ধাপে পৌঁছেছে ৩৫০০ডোজ ভ্যাকসিন।

বুধবার (০৩ ফেব্রæয়ারী) সন্ধ্যা সাতটার দিকে প্রথম ধাপে এসব ভ্যাকসিন পাকেরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছায়।

করোনা ভ্যাকসিন গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মো. মিজানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা.শামসুদ্দোহা মুকুল, মেডিকেল অফিসার ডা. নারায়ণ চন্দ্র রায় জয়, ডা. ফারুক, ডা.তন্বী, ডা. আইরিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, নার্স- মিডওয়াইফগণ, এমটিইপিআই অশোক রায় ও হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীগণ।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, আগামী ৭ ফেব্রæয়ারি থেকে উপজেলায় প্রথম পর্যায়ের এসব ভ্যাকসিন প্রয়োগ করা হবে। করোনা ভ্যাকসিন যারা গ্রহণ করবেন তাদেরকে অবশ্যই সুরক্ষা অ্যাপে নিবন্ধিত হতে হবে। নিবন্ধন ছাড়া কেউ কোনো ভ্যাকসিন পাবেন না।

উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.মো. মিজানুর রহমান জানান, প্রথম ধাপে পাওয়া ভ্যাকসিন ইপিআই স্টোর ভবনে সংরক্ষণ করা হয়েছে। ৭ ফেব্রæয়ারী থেকে ভ্যাকসিন প্রয়োগ শুরু হবে। করোনার ভ্যাকসিন প্রদানের জন্য চিকিৎসক, নার্স- মিডওয়াইফ, টিকাদান কর্মী ও স্বেচ্ছাসেবকদের প্রশিক্ষণ দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ........
এক ক্লিকে বিভাগের খবর