Agaminews
Dr. Neem Hakim
Dr. Neem Hakim

শিক্ষানুরাগি মহিয়ষি নারী মিসেস সুরভি চৌধুরি


Bangla 24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১২, ২০২১, ৮:৩৬ অপরাহ্ন / ৯৯৭০
শিক্ষানুরাগি মহিয়ষি নারী মিসেস সুরভি চৌধুরি
40 Views

আজমল হক আদিল, বদরগঞ্জ (রংপুর) ::: একজন শিক্ষানুরাগি মহিয়ষি নারীর নাম সুরভি চৌধুরি। এমপি পতি হিসেবে বদরগঞ্জের মানুষ তার নাম জানলেও তাকে বেশি বেশি চেনেন একজন শিক্ষানুরাগি ও মহিয়ষি নারী হিসেবে। শুধু তাই নয় বর্তমান এমপি ডিউক চৌধুরির একজন সু-পরামর্শক হিসেবেও তার খ্যাতি রয়েছে।

দারিদ্র পীড়িত অসহায় মানুষরা তার কাছে আসলে কখনো কোন মানুষ নিরাশ হয়ে ফেরেন না। সবার অগোচরে নিরবে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে জ্ঞানের আলো ছড়িয়ে দিতে প্রতিবন্ধি স্কুল সহ অনেক এতিমখানার এতিম শিশুদের তিনি নিজ অর্থায়নে লেখাপড়া করার সুযোগ করে দিয়েছেন। সকল ধরনের সুযোগ সুবিধা থাকার পরও মহৎ এই কাজটি পুর্ববর্তী কোন এমপি পতিœরা কখনোই করেননি। এ কারনে বদরগঞ্জের মানুষরা তাকে একজন শিক্ষানুরাগি ও মহিয়ষি নারী হিসেবে দেখেন।

কিছু সংখ্যক এতিম ও অসহায় শিশুর মধ্যে মোশারফ হোসেন নামে এক অসহায় শিশুর হাফেজ হয়ে বের হওয়ার প্রাক্কালে আজ শুক্রবার সকালে বদরগঞ্জ মাষ্টারপাড়া মাদরাসা ও এতিমখানায় দোয়া মাহফিল ও শিক্ষক-সহপাঠিদের মাঝে মিষ্টি বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বদরগঞ্জ কেন্দ্রিয় জামে মসজিদের মোয়াজ্জিন হাফেজ আঃ মান্নান,জগন্নাথ বিশ^বিদ্যালয়ের ছাত্রলীগ নেতা নাফিউল ইবনে সরকার মিম,শুভ সহ মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীরা।