শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৮:৪০ অপরাহ্ন

পার্বতীপুরে যথাযাগ্য মর্যাদায় আর্জাতিক মাতৃভাষা ও শহিদ দিবস পালিত 

প্রতিবেদক: / ৭২ জন পড়েছে:
প্রকাশ: রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১, ১০:৫৯ অপরাহ্ন

129 Views
সোহেল সানী, পার্বতীপুর (দিনাজপুর) :: যথাযোগ্য মর্যাদায় দিনাজপুরের পার্বতীপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এবং পুরস্কার বিতরণ করা হয়েছে।
 রাত ১২টা ১ মিনিটে কেন্দীয় শহীদ মিনারে পুষ্পাঞ্জলি দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন, পার্বতীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অালহাজ্ব মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদ, পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোখলেছুর রহমান, পার্বতীপুর অাদর্শ ডিগ্রী কলেজে অধ্যক্ষ অাব্দুর রাজ্জাক সরদার, ভবানীপুর ডিগ্রী কলেজ অধ্যক্ষ মোঃ মবিদুল ইসলাম, পার্বতীপুর পৌর অাওয়ামীলীগের সভাপতি মোশাররফ হোসেন সমাজ ও সাধারন সম্পাদক গোলাম ফরুক অভি প্রমুখ।
এছাড়াও উপজেলা আওয়ামীলীগ, বীর মুক্তিযোদ্ধা, উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও তাদের অঙ্গসংগঠনসহ অন্যান্য বিভিন্ন সামাজিক সংগঠন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ও বিশিষ্ট জনেরা একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে ভাষা শহীদদের স্মরণে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। শেষে ১ মিনিটের নিরবতা পালন করার পর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
রবিবার বিকেল ৫ টায় শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদের সভাপতিত্বে এবং পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আহছান হাবীবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, সাবেক মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান এমপি। এসময় বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক। আলােচনা সভা শেষে বিভিন্ন প্রতিযাগিতায় বিজয়ী ও অংশগ্রহণকারীদর মধ্যে পুরুস্কার বিতরণ করা হয়। পরে সন্ধ্যায় কেন্দ্রীয় শহীদ মিনারে সাংস্কৃতিক অনুষ্ঠান করে কর্মসূচী সমাপ্ত ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ........
এক ক্লিকে বিভাগের খবর