বুধবার, ১৯ মে ২০২১, ০৪:৩৫ পূর্বাহ্ন

পার্বতীপুরে পাইওনিয়ার ফুটবল লীগ  অনুর্ধ ১৫ খেলোয়াড় বাছাই 

শাহাজুল ইসলাম, পার্বতীপুর ঃ / ৫০ জন পড়েছে:
প্রকাশ: বুধবার, ২৪ মার্চ, ২০২১, ১:২১ অপরাহ্ন

86 Views

পার্বতীপুরে পাইওনিয়ার ফুটবল লীগ ঢাকা কর্তৃক অনুর্ধ ১৫ খেলোয়াড় বাছাই অনুষ্ঠিত হয়। আজ সোমবার (২২ মার্চ) পার্বতীপুর স্টেডিয়ামে বিকেল ৪টা থেকে ৬ টা পর্যন্ত এ বাছাই পর্বের ট্রায়েল অনুষ্ঠিত হয়।

পার্বতীপুর, সৈয়দপুর, চিরির বন্দর ও ফুলবাড়ী উপজেলার অনুর্ধ ১৫ বছর বয়সের ৫০ জন কিশোর খেলোয়াড় বাছাই পর্বের ট্রায়াল খেলায় অংশগ্রহণ করে। দুটি পর্বে প্রতিযোগীতামূলক ট্রায়েলের মাধ্যমে খেলোয়াড় বছাই অনুষ্ঠিত হয়।

উক্ত ট্রায়েলে প্রাথমিকভাবে ১৩ জন খেলোয়াড় বাছাই করা হয়। তেজগাঁও শিল্পাঞ্চল একাদশ এর কোচ ও আক্কেলপুর ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা ক্রীড়াবিদ মোঃ ইমদাদুল হক খোকন খেলোয়াড় বাছাই করেন। তাকে সহযোগিতা করেন পার্বতীপুর ফুটবল একাডেমীর পরিচালক শমশের আলী।

বাছাইকৃত খেলোয়াড়রা হলেন, সৈয়দপুরের প্রদীপ, বিজয়, শুভ রায়, পার্বতীপুরের মনোয়ারুল, সাগর, মোস্তাক, রাশেদ খান ও দোলন, চিরির বন্দরের জাহিদ হাসান, নাঈম ও মিলন (গোলকিপার), ফুলবাড়ীর তুরাগ ও সঞ্জয় মানতি। পার্বতীপুর ক্রীড়া একাডেমির পক্ষ থেকে কোচ মোঃ ইমদাদুল হক খোকনকে ফুলের তোড়া উপহার দিয়ে বরণ করে নেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন পার্বতীপুর ক্রীড়া একাডেমির সভাপতি এ্যাডভোকেট সৈয়দুল আলম শান্তু, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পার্বতীপুর পৌরসভার প্যানেল মেয়র মঞ্জুরুল আজিজ পলাশ, সহ সভাপতি মোঃ শাহাজুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ বেলাল হোসেনসহ অন্যান্য সদস্যবৃন্দ ও পার্বতীপুর ক্রীড়া একাডেমির সকল খেলোয়াড়বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ........
এক ক্লিকে বিভাগের খবর