ঢাকাWednesday , 12 May 2021
  1. অপরাধ
  2. অর্থ-উন্নয়ন
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম ও জীবন
  7. একদিন প্রতিদিন
  8. কৃষি সংবাদ
  9. খেলা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চিত্র বিচিত্র
  13. জাতীয়
  14. তথ্য-প্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

গণমাধ্যম কর্মীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

Link Copied!

312 Views
কুড়িগ্রামে কোভিড-১৯ পরিস্থিতি নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (১১ মে) করোনাকালীন জেলার সার্বিক পরিস্থিতি নিয়ে  জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ এতে উপস্থিত ছিলেন।
এসময় জেলায় করোনাকালিন সংকটে সার্বিক অবস্থায় চিত্র তুলে ধরেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাফিজুর রহমান,ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা:বোরহান উদ্দিন,পৌর মেয়র কাজিউল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক খ.ম আতাউর রহমান বিপ্লব প্রমুখ।  করোনা পরিস্থিতি নিয়ে জেলা প্রশাসক জানান, জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে ১৯জন।
রংপুর পিসিআর ল্যাবে নমুনা প্রেরণ করা হয়েছে ৭হাজার ৮২৪টি, ফলাফল পাওয়া গেছে ৭হাজার ১১৯টি। এর মধ্যে করোনা শনাক্ত হয়েছে ১ হাজার ১৭০ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১ হাজার ৯৫জন। হোম আইসোলেশনে রাখা হয়েছে ৫৬জনকে। হাসপাতালে আইসোলেশনে রয়েছে ২জন।   শেষে করোনায় মৃত ব্যক্তিদের ৪ পরিবারের লোকজনের মাঝে ১০হাজার টাকা করে ৪০ হাজার টাকা বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।