বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৩:৪৪ অপরাহ্ন

সাংবাদিক রোজিনাকে গ্রেফতারের প্রতিবাদে লালমনিরহাটে মানববন্ধন

লালমনিরহাট প্রতিনিধি / ৩৬ জন পড়েছে:
প্রকাশ: মঙ্গলবার, ১৮ মে, ২০২১, ১০:২৭ অপরাহ্ন

37 Views
প্রথম আলোর জেষ্ঠ্য প্রতিবেদক রোজিনা ইসলামকে পেশাগত দায়িত্ব পালনের সময় সচিবালয়ে আটকে রেখে হেনস্থা, শারীরিক নির্যাতন ও সাজানো মামলায় গ্রেফতারের প্রতিবাদে লালমনিরহাটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।
মঙ্গলবার (১৮ মে) বিকেলে লালমনিরহাটে কর্মরত সালবাদিকদের উদ্যোগে জেলার প্রাণকেন্দ্র মিশনমোড় গোল চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে একাত্বতা প্রকাশ করে জেলার ইলেক্ট্রিক, প্রিন্ট ও অনলাইন নিউজ পোর্সটালহ সকল সাংবাদিক ও সাধারন মানুষ অংশ নেয়।,
প্রথম আলোর লালমনিরহাট প্রতিনিধি আব্দুর রব সুজনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক সময় টেলিভিশনের লালমনিরহাট প্রতিনিধি মোফাখ্খারুল ইসলাম মজনু, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চ্যানেল আই’র প্রতিনিধি মিজানুর রহমান মিজু, একাত্তর টেলিভিশনের প্রতিনিধি উত্তম রায়, ডিবিসি প্রতিনিধি মাজেদ মাসুদ, ইনডিপেন্ডেন্ট পত্রিকার প্রতিনিধি আবু হাসনাত রানা, প্রতিদিনের সংবাদ ও ডেইলি বাংলাদেশের প্রতিনিধি জিন্নাতুল ইসলাম জিন্না, বনিক বার্তা প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন, মাইটিভি প্রতিনিধি মাহফুজ সাজু, সাপ্তাহিক আলোর মনি পত্রিকার নির্বাহী সম্পাদক হেলাল হোসেন কবির প্রমুখ।
বক্তারা বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজ কর্মকর্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে প্রায় ৬ঘন্টা ধরে আটকে রেখে হেনস্তা করে। এসব দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তি দাবী করা হয় প্রতিবাদ সমাবেশে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ........
এক ক্লিকে বিভাগের খবর