বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০২:২০ অপরাহ্ন

এয়ার এম্বুলেন্সে ঢাকায় নেয়া হলো ইউএনও’কে

রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধি / ৪৮২ জন পড়েছে:
প্রকাশ: শনিবার, ২৯ মে, ২০২১, ১০:১২ অপরাহ্ন

488 Views

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভকে উন্নত চিকিৎসার জন্য বিমান বাহিনীর একটি এয়ার এম্বুলেন্সে দিনাজপুর থেকে ঢাকায় নেয়া হয়েছে। শনিবার (২৯ মে) দুপুরে তাকে ঢাকার মিরপুরে ন্যাশনাল হার্ড ফাউন্ডেশন হাপাতালে ভর্তি করানো হয়েছে।

জানা যায়, রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ (৩৩ তম বিসিএস) শনিবার দুপুরে বুকের ব্যাথা অনূভব করলে তাকে রাণীশংকৈল হাসপাতালে ভর্তি করানো হয়।

কর্তব্যরত চিকিসৎক উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তাকে দেখতে যান ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. একেএম কামরুল জামান সেলিম, দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, বিভাগীয় কমিশনারের প্রতিনিধি, সহকারি কমিশানার ভূমি প্রীতম সাহা, ইউনিয়ন ভূমি কর্মকর্তা জাহেরুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা আবিদা সুলতানা সহ ঠাকুরগাঁও-দিনাজপুরের কালেকটরের কর্মকর্তারা।

এ প্রসঙ্গে ইউনিয়ন ভূমি কর্মকর্তা জাহেরুল ইসলাম জানান, স্যারের হার্ট  অ্যাটাক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে । অসুস্থ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ এর সুস্থতার জন্য রাণীশংকৈল বাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ........
এক ক্লিকে বিভাগের খবর