বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৪:১১ অপরাহ্ন

বাহারাইনে করোনায় নোয়াখালীর প্রবাসী যুবকের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি / ৪৪ জন পড়েছে:
প্রকাশ: শনিবার, ২৯ মে, ২০২১, ১০:৫০ অপরাহ্ন

48 Views

বাহারাইনে করোনায় আক্রান্ত হয়ে মো. আবু জাহের (৩৩) নামে এক প্রবাসী বাংলাদেশী মারা গেছেন। সে নোয়াখালীর সেনবাগ উপজেলার ২নং কেশারপাড় ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের খাজুরিয়া সর্দারপাড়া গ্রামের হাসুর বাপের বাড়ির আবদুল বাতেনের ছেলে।

গতকাল শুক্রবার স্থানীয় সময় রাত ১১টার দিকে নিজ কক্ষে তার মৃত্যু হয়। আবু জাহেরের বাড়ি   নিহতের ভাই আবদুল হামিদ স্বপন জানায়, বিগত এক সপ্তাহ ধরে তার ভাই জ¦রসহ নানা উপসর্গ নিয়ে অসুস্থ্য অবস্থায় বাসায় ছিলো। তার অসুস্থার বিষয়টি স্থানীয় হাসপাতাল কর্তৃপক্ষকে জানালে তারা তাকে বাসায় থাকাল নির্দেশনা দেন। কিন্ত কোন ধরণের ওষধ সরবরাহ না করায় তার ভাই বিনা চিকিৎসায় শুক্রবার রাতে নিজ কক্ষে করোনায় আক্রান্ত হয়ে তার মৃত্যু বরণ করেন।

তিনি আরো জানান, শুক্রবার সকাল থেকে তাকে বয়েজ মেইল পাঠালে সে ওই মেইলে উত্তর না দেওয়ায় তাদের সন্দেহ হয়। পরে বাহারাইনে অবস্থান করা খালাতো ভাই মো. রাসেলকে বিষয়টি অবহিত করলে তিনি জাহেরের বাসায় গিয়ে তাকে মৃত অবস্থায় পান। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। বিগত ৯ বছর আগে আবু জাহের বাহারাইনে পাড়ি জমান। সেখানে সে একটি ডিপাটমেন্টাল ষ্টোরে সেলস ম্যানের কাজ করত ।

২০১৮ সালে দেশে এসে বিবাহ করে আবার বাহারাইনে চলে যান তিনি। তারা ৪ভাই ও তিন বোনের  মধ্যে সে মেঝ এবং ভাইদের মধ্যে বড় সে। মৃত্যুকালে স্ত্রী, ৯মাস বছর বয়সী একটি মেয়ে, পিতা-মাতা, তিন বোন ও তিন ভাই রেখে গেছেন। তার মৃত্যুর খবর শনিবার সকালে সেনবাগের গ্রামের বাড়িতে পৌঁছলে পরিবারের সদস্যদের মাঝে শুরু হয় শোকের মাতম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ........
এক ক্লিকে বিভাগের খবর