বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৪:০০ অপরাহ্ন

চিকিৎসকের বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস- থানায় জিডি

লালমনিরহাট প্রতিনিধি / ৬৩ জন পড়েছে:
প্রকাশ: রবিবার, ৬ জুন, ২০২১, ১২:০১ পূর্বাহ্ন

64 Views
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সিরাজুল ইসলাম বসুনিয়া (বিপুল ডাক্তার) নামে এক পল্লী চিকিৎসকের বিরুদ্ধে আপত্তিকর স্ট্যাটাস দেয়ায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
শনিবার (৫ জুন) দুপুরে পল্লী চিকিৎসক সিরাজুল ইসলাম বসুনিয়া (বিপুল ডাক্তার) থানায় অভিযোগের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন। এর আগে বুধবার (০২ জুন) দিবাগত রাতে লালমনিরহাটের আদিতমারী থানায় এ অভিযোগ দায়ের করা হয়।
ভুক্তভোগী পল্লী চিকিৎসক সিরাজুল ইসলাম বসুনিয়া (বিপুল ডাক্তার) লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর গোবধা (শঠিবাড়ি) এলাকার প্রয়াত ডাঃ মোফাজ্জল হোসেন বসুনিয়ার (সাবেক ইউপি চেয়ারম্যান) পুত্র বলে জানা গেছে।
অভিযোগের বিবরণ সুত্রে জানা যায়, শঠিবাড়ি বাজারের ওষুধ ব্যবসায়ি ও পল্লী চিকিৎসক বিপুল ডাক্তারের বিরুদ্ধে গত ৩১ মে অজ্ঞাতনামা ব্যক্তি দ্বারা পরিচালিত ফেসবুক আইডি “আদিতমারী নিউজ আদিতমারী” থেকে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে। সেখান উল্লেখ করা হয় ‘দুর্গাপুর ইউনিয়ন শঠিবাড়ি বাজারের ডাঃ বিপুল বর্তমান সে মাদক চোরাচালান করে অন্ধকার জগতের ডন।’
গত এক বছর পূর্বে একই আইডি দিয়ে ডাক্তার বিপুল ও তাঁর স্ত্রী করোনা আক্রান্ত বলে প্রচারনা চালানো হয়। যার একাধিক স্ক্রীণশট অভিযোগের সহিত সংযুক্ত করা হয়েছে।
অজ্ঞাতনামা ব্যক্তি দ্বারা পরিচালিত উক্ত ফেসবুক আইডি দিয়ে একের পর এক মিথ্যা তথ্য প্রকাশ করায় ভুক্তভোগী সামাজিকভাবে হেয় প্রতিপন্ন এবং ব্যবসায়িক ভাবে ক্ষতির সম্মুখীন হচ্ছেন বলেও অভিযোগে উল্লেখ করেন।
এদিকে, উক্ত ফেসবুক আইডি ‘আদিতমারী নিউজ আদিতমারী’তে দেখা যায় থানায় অভিযোগ দায়ের করার পরও বিপুল ডাক্তারকে ইয়াবা ও ভারতীয় ইনজেকশনের শিশি পাচারকারী হিসেবে উল্লেখ করা হয়েছে।
এ বিষয়ে আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিৎ করে বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ........
এক ক্লিকে বিভাগের খবর