বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০২:৩৫ অপরাহ্ন

স্থগিত ১৩ টি ইউনিয়ন ও একটি পৌরসভার নির্বাচন 

নোয়াখালী প্রতিনিধি / ৩৪ জন পড়েছে:
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ১১:১২ অপরাহ্ন

37 Views

করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সারা দেশের ন্যায় নোয়াখালীর হাতিয়া ও সুবর্ণচর উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং কবিরহাট পৌরসভার নির্বাচন স্থগিত করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১০ জুন) সকালে নির্বাচন কমিশনের সভায় এই সিন্ধান্ত নেওয়া হয়। আগামী (২১ জুন) ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভায় এই নির্বাচনের ভোট গ্রহণ করার কথা ছিল। এর আগে করোনা সংক্রমণ বৃদ্ধি হওয়ায় ভোটের তারিখ পুর্নবিবেচনার জন্য মন্ত্রী পরিষদ বিভাগ নির্বাচন কমিশনকে চিঠি দেয়।

 

হাতিয়া উপজেলায় স্থগিত হওয়া ইউনিয়ন গুলো হচ্ছে, ইউনিয়ন গুলো হলে, জাহাজমারা, নিঝুমদ্বীপ, চর ঈশ্বর, চরকিং, সোনাদিয়া, বুড়ির চর ও তমরুদ্দি। সুবর্ণচর উপজেলার নির্বাচন স্থগিত হওয়া ইউনিয়ন গুলো হচ্ছে, ২ নং চরবাটা ইউনিয়ন, ৪নং চর ওয়াপদা ইউনিয়ন,৫নং চর আমান উল্যাহ ইউনিয়ন,৩নং চরক্লাক ইউনিয়ন,৭নং পূর্ব চরবাটা ইউনিয়ন, ৮নং মোহাম্মদপুর ইউনিয়ন।

 

জেলা নির্বাচন কর্মকর্তা রবিউল হাসান বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান, জাতীয় ভাবে গৃহীত সিন্ধান্ত সকল প্রার্থীকে যথাযথ প্রক্রিয়ায় জানিয়ে দেওয়া হবে।

 

উল্লেখ্য,  গত মঙ্গলবার দুপুরে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়াতে আগামী (২১ জুন) এর ইউপি নির্বাচন পেছাতে ৬জন প্রার্থী জেলা নির্বাচন কর্মকর্তার কাছে লিখিত আবেদন পত্র জমা দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ........
এক ক্লিকে বিভাগের খবর