শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৭:২২ অপরাহ্ন

বীরগঞ্জে গৃহহীনদের মাঝে ৩৭০টি গৃহ হস্তান্তর 

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি / ৪৯ জন পড়েছে:
প্রকাশ: রবিবার, ২০ জুন, ২০২১, ১০:৩৯ অপরাহ্ন

58 Views

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় মুজিববর্ষ উপলক্ষ্যে আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার হিসেবে ২য় পর্যায়ে ৩৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমির দলিল ও গৃহ প্রদান করা হয়েছে।

রবিবার সকাল সাড়ে ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই কার্যক্রমের উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল কাদের এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ডালিম সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান রবিন্দ্র নাথ গবিন বর্মন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ছানাউল্লাহ, উপজেলা প্র্রকৌশলী আব্দুল মান্নাফ, থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, যুগ্ম সম্পাদক শামীম ফিরোজ আলম।

এসময় মরিচা ইউপি চেয়ারম্যান মো. আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, সাতোর ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম শেখ,মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান গোপাল দেব শর্মা সহ সকল ইউপি চেয়ারম্যানবৃন্দ,সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় সুবিধাভোগী পরিবারের সদস্যগন উপস্থিত থেকে তাদের জন্য বরাদ্দকৃত গৃহের দলিল ও ঘরের চাবি গ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ........
এক ক্লিকে বিভাগের খবর