ঢাকাSunday , 25 July 2021
  1. অপরাধ
  2. অর্থ-উন্নয়ন
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম ও জীবন
  7. একদিন প্রতিদিন
  8. কৃষি সংবাদ
  9. খেলা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চিত্র বিচিত্র
  13. জাতীয়
  14. তথ্য-প্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

পার্বতীপুরে পুলিশের মাদক বিরোধী অভিযান ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার তিন

Bangla 24
July 25, 2021 2:11 pm
Link Copied!

483 Views

দিনাজপুরের পার্বতীপুরে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ তিন জনকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ। গতকাল শনিবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮৮ হাজার টাকা মূল্যের ২৯৫ পিস ইয়াবা ও ৬ হাজার টাকার ৪ বোতল ফেন্সিডিলসহ তাদের গ্রেপ্তার করা হয়।

এর মধ্যে উপজেলার হরিরামপুর ইউনিয়নে মধ্যপড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক সিরাজুল হকের নেতৃত্বে একদল পুলিশ রাত সাড়ে ৮টায় ওই ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামে অভিযান চালিয়ে ইব্রাহীম খলিল (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে ২৯৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে। সে ওই গ্রামের সেকেন্দার আলীর ছেলে।

অপর ঘটনায় পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ ইমাম জাফরের নেতৃত্বে পরিচালিত এক অভিযানে রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বছিরবানিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে ৪ বোতল ফেন্সিডিলসহ সহির উদ্দীন (৫০) ও তার ছেলে ইমরান আলী (২৩) কে গ্রেপ্তার করা হয়। তাদের বাড়ি ওই ইউনিয়নের বড়হরিপুর দাড়িয়াপড়া গ্রামে।

পার্বতীপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুজয় কুমার বলেন, গ্রেপ্তার তিন ব্যক্তিকে রোববার দুপুরে দিনাজপুর আমলী আদালত-৫ এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের এজলাসে হাজির করা হলে বিজ্ঞ আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।