ঢাকাSunday , 25 July 2021
  1. অপরাধ
  2. অর্থ-উন্নয়ন
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম ও জীবন
  7. একদিন প্রতিদিন
  8. কৃষি সংবাদ
  9. খেলা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চিত্র বিচিত্র
  13. জাতীয়
  14. তথ্য-প্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

পার্বতীপুরে ৩০ লিটার মদ উদ্ধারের ঘটনায় প্রধান অভিযুক্ত জীবন বাসফোড় ধরা ছোঁয়ার বাইরে!

Link Copied!

426 Views

দিনাজপুরের পার্বতীপুরে রেল পুলিশের মাদক বিরোধী অভিযানে শহরের ইব্রাহীম নগর মহল্লার নিরীহ ভ্যান চালক জাহাঙ্গীর (৩২) পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে এখন কারাগারে। ব্যবসার উদ্দেশ্যে বে-আইনিভাবে চোলাই মদ বহনের অভিযোগে পৌরসভার জিন্নাহ মাঠ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানায়।

গত ১৮ জুলাইয়ের এ ঘটনায় ওইদিন রাতে চোলাই মদ ব্যবসার মূল হোতা শহরের বাবুপাড়া সুইপার কলোনীর কনিল বাঁসফোড়ের ছেলে জীবন বাঁসফোড়সহ ভ্যান চালক জাহাঙ্গীরকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ সালের ৩৬ (১), ২৪ (খ)/ ৪১ ধারায় মামলা দায়ের করে পুলিশ। এ ঘটনায় গ্রেপ্তার ভ্যান চালক জাহাঙ্গীর গত ১৮ জুলাই থেকে কারাগারে রয়েছেন।

অথচ, ওই মামলার প্রধান অভিযুক্ত ও বাবুপাড়া সুইপার কলোনী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী জীবন বাসফোড় এখনো পুলিশের ধরা ছোঁয়ার বাইরে। স্থানীয়দের অভিযোগ, জাহাঙ্গীরের চার্জার ভ্যান ভাড়া নিয়ে অবৈধ মাদক ব্যবসায়ী জীবন বাসফোড় জারকিনে করে ৩০ লিটার চোলাই মদ বহন করে তার বাসায় নিয়ে যাচ্ছিলো। পথিমধ্যে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে ভ্যান থেকে নেমে সে সটকে পড়ে।

পুলিশের হাতে ধরা পড়ে ভ্যান চালক জাহাঙ্গীরকে হতে হয় মাদক মামলার আসামী। হতে হয়েছে কারাগারের বন্দি। রেল পুলিশের কাছে এলাকাবাসীর দাবি, অবিলম্বে কুখ্যাত মাদক ব্যবসায়ী জীবন বাসফোড়কে গ্রেপ্তার করে মাদক মামলা থেকে নিরীহ ভ্যান চালক জাহাঙ্গীরকে অব্যাহতি দেয়া হোক।

এ ব্যাপারে পার্বতীপুর রেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন বলেন, চোলাই মদ আটকের ঘটনার প্রধান আসামী জীবন বাসফোড়কে গ্রেপ্তারের জোর তৎপরতা চলছে। আশাকরি শীঘ্রই তাকে গ্রেপ্তার করতে সক্ষম হবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।