ঢাকাTuesday , 3 August 2021
  1. অপরাধ
  2. অর্থ-উন্নয়ন
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম ও জীবন
  7. একদিন প্রতিদিন
  8. কৃষি সংবাদ
  9. খেলা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চিত্র বিচিত্র
  13. জাতীয়
  14. তথ্য-প্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

পার্বতীপুরে জমির দখল নিয়ে প্রতিপক্ষের হামলা শ্বাশুড়ী ও পুত্রবধূ আহত হয়ে হাসপাতালে

Bangla 24
August 3, 2021 4:19 pm
Link Copied!

88 Views

দিনাজপুরের পার্বতীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় জান্নাতুন বেগম (৬০) ও পুত্র বধু নাসিমা বেগম (২৫) আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আহত শ্বাশুড়ী এখনো হাসাপাতালে চিকিৎসাধীন। গত ২৬ জুলাই সকালে উপজেলার হাবড়া ইউনিয়নের ভবানীপুর শেরপুর গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, প্রায় দুই বছর আগে উপজেলার পার্বতীপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাশে ভবানীপুর শেরপুর গ্রামে মৃত মনসার আলীর স্ত্রী জান্নাতুনের ৪৩৩ দাগের ১৩.৫ শতক জমি মধ্যে ১০ শতক ও প্রতিবেশী বেলী আক্তারের (৫০) ১ শতক জমি হুকুম দখল করে সড়ক ও জনপদ বিভাগ। এ ঘটনার পর থেকে প্রভাবশালী প্রতিবেশী বেলী আরা জান্নাতুনের অবশিষ্ট সাড়ে ৩ শতক জমি নিজের দখলে নেয়ার চেষ্টা করে। এ নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে গ্রামের জনৈক আব্দুর রহমানের (৬০) নেতৃত্বে বেলী আরার দুই ছেলে বেলায়েত হোসেন (৩২), রাশেদুল ইসলাম (২৮) জান্নাতুনের বাড়িতে হামলা চালিয়ে তাকে ও তার পুত্রবধূকে বেদম মারপিট ও শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় তারা পুত্রবধূ নাসিমার স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে যায় বলে ভ্ক্তূভোগীরা অভিযোগ করেছেন ।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে জান্নাতুনের বাড়িতে হামালা ও ভাংচুরের ঘটনায় তারা জড়িত ছিলেন না বলে বেলী আরার পরিবার সদস্যরা জানায়।

এ ঘটনায় ভূক্তভোগীরা এখনও থানায় কোন অভিযোগ করেননি। অভিযোগ পেলে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ ইমাম জাফর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।