ঢাকাSaturday , 23 October 2021
  1. অপরাধ
  2. অর্থ-উন্নয়ন
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম ও জীবন
  7. একদিন প্রতিদিন
  8. কৃষি সংবাদ
  9. খেলা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চিত্র বিচিত্র
  13. জাতীয়
  14. তথ্য-প্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

পার্বতীপুরে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহা-পরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা

Link Copied!

106 Views

দিনাজপুরের পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহা-পরিচালক (উন্নয়ন ও পরিকল্পনা) ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

এ সময় তিনি স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে হাসপাতালে কর্মরত চিকিৎসকদের দায়িত্বশীল হওয়ায় আহ্বান জানিয়েছেন। তিনি রোগীদের সাথে কথা বলে হাসপাতাল কর্তৃপক্ষের স্বাস্থ্যসেবা প্রদানের বিষয়ে সন্তোষ প্রকাশ করেন।

শনিবার (২৩ অক্টোর) সকাল ৮ টা ৫০ মিনিটে অতিরিক্ত মহা-পরিচালক আকষ্মিক সফরে ৫০ শয্যা পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে আসলে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানায় হাসপাতাল কর্তৃপক্ষ। আধা ঘন্টাব্যপি পরিদর্শনকালে তিনি পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আব্দুল্লাহেল মাফি ও অন্যদের সঙ্গে নিয়ে হাসপাতালের বিভিন্ন কক্ষ এবং ওয়ার্ড, করোনা টিকাদান কর্মসূচিসহ নিয়মিত বিভিন্ন সেবাদান কর্মসূচির সার্বিক বিষয় পর্যবেক্ষণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুরের সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস, পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের কর্মরত চিকিৎসক ডাঃ মাহমুদুন নবী রয়েল, ডাঃ মোঃ মোখলেছুর রহমান, ডাঃ শাহিন আক্তারুজ্জামান, আল্লামা ইকবাল বাপ্পী, প্রধান সহকারী কাম-হিসাব রক্ষক মোঃ খায়রুল ইসলামসহ অনেকে।

পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আব্দুল্লাহেল মাফি বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহা-পরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা ম্যাডাম আকষ্মিক পরিদর্শনে এসে আমাদের সেবাদান কর্মসূচির কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।