ঢাকাTuesday , 26 October 2021
  1. অপরাধ
  2. অর্থ-উন্নয়ন
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম ও জীবন
  7. একদিন প্রতিদিন
  8. কৃষি সংবাদ
  9. খেলা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চিত্র বিচিত্র
  13. জাতীয়
  14. তথ্য-প্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

পার্বতীপুর মডেল থানা থেকে যেভাবে পালিয়েছিলো আসামী

Bangla 24
October 26, 2021 8:30 pm
Link Copied!

469 Views
দিন দুপুরে দিনাজপুর জেলার পার্বতীপুর মডেল থানা হাজতের জানালার গ্রিল ভেঙে পালিয়েছে ওয়ারেন্টভুক্ত এক আসামি। এ ঘটনায় দায়িত্বে অবহেলায় ডিউটি অফিসার কেবিএম শাহারিয়ার ও পুলিশ কনেস্টবল সাবিনা ইয়াছমিনকে তাৎক্ষণিক দিনাজপুর পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনাটি ঘটেছে। বিষয়টি জানাজানি হলে দিনাজপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মমিনুল করিম ও অতিরিক্ত পুলিশ সুপার ফুলবাড়ী সার্কেল আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।
পার্বতীপুর উপজেলার বড়পুকুরিয়া কয়লা খনি পুলিশ তদন্ত কেন্দ্র সূত্রে জানা যায়, একটি ওয়ারেন্টভুক্ত মামলার আসামি মোকারুল ইসলামকে (৩২) রাত ১২টার দিকে উপজেলার হাবড়া ইউনিয়নের ভবানীপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে রাতেই আসামি মোকারুল ইসলামকে পার্বতীপুর মডেল থানায় হস্তান্তর করা হয়। মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাজতখানার জানালার তিনটি গ্রীল ভেঙে ফেলে কৌশলে পালিয়ে যায় মোকারুল।
পার্বতীপুর মডেল থানার ওসি মো. ইমাম জাফর জানান, আসামি থানা হাজতে ছিল। পুলিশের আগোচরে হাজত খানার পাশের দরজার তালা ভেঙে স্টোর রুমে প্রবেশ করে। পরে স্টোর রুমের গ্রীল কেটে পালিয়ে যায়। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।
অতিরিক্ত পুলিশ সুপার পার্বতীপুর-ফুলবাড়ী সার্কেল আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় পুলিশের দায়িত্বে অবহেলার কারণে পুলিশের উপ-সহকারী পরিদর্শক কেবিএম শাহরিয়ার ও কনস্টেবল সাবিনা ইয়াছমিনকে দিনাজপুর পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।