ঢাকাThursday , 28 October 2021
  1. অপরাধ
  2. অর্থ-উন্নয়ন
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম ও জীবন
  7. একদিন প্রতিদিন
  8. কৃষি সংবাদ
  9. খেলা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চিত্র বিচিত্র
  13. জাতীয়
  14. তথ্য-প্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

চৌমুহনীতে হামলার ঘটনায় আরও ৮জনের রিমান্ড মঞ্জুর

Link Copied!

49 Views

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী শ্রী শ্রী রাধাকৃষ্ণ গৌর নিত্যানন্দ বিগ্রহ (ইসকন) মন্দির, শ্রী শ্রী রাম ঠাকুর চন্দ্র আশ্রম মন্দির ও শ্রী শ্রী রাধামাধব জিউর মন্দিরসহ বিভিন্ন মন্দিরে হামলা ও সহিংসতার ঘটনায় গ্রেপ্তারকৃত আরও ৮ আসামীর বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এনিয়ে ঘটনায় মোট ১১জনকে রিমান্ডে নেওয়া হয়েছে।

বুধবার দুপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাজী সোনিয়া আক্তার আসামীদের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডপ্রাপ্ত আসামীরা হচ্ছেন, বেগমগঞ্জ থানার ২৯নং মামলার আসামী ইলিয়াস ও মনির হোসেন হৃদয় ৪দিন, নূর মোহাম্মদ ২দিন, বেলাল হোসেন সুমন ১দিন, ২৭নং মামলার আসামী বেলাল হোসেন ৩দিন, হুমায়ন কবির, সুজন ও কামাল হোসেনের ২দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, গত ১৫ অক্টোবর শুক্রবার বেগমগঞ্জের চৌমুহনীর বিভিন্ন মন্দিরে হামলার ঘটনায় গ্রেপ্তারকৃত ৮ আসামীর বিভিন্ন মেয়াদে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করে তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মিজানুর রহমান পাঠান। বুধবার দুপুরে আসামীদের উপস্থিতিতে বিজ্ঞ বিচারক শুনানি শেষে ৮ আসামীর বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেন। তাদের বেগমগঞ্জ থানায় নেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।