ঢাকাFriday , 29 October 2021
  1. অপরাধ
  2. অর্থ-উন্নয়ন
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম ও জীবন
  7. একদিন প্রতিদিন
  8. কৃষি সংবাদ
  9. খেলা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চিত্র বিচিত্র
  13. জাতীয়
  14. তথ্য-প্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

 সুবর্ণচরে গরু চোরকে আটক করে পুলিশে দিল এলাকাবাসী

Link Copied!

60 Views

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবিলী ইউনিয়নের দক্ষিণ ব্যাগ্যা গ্রামে গরু চুরির সাথে জড়িত দুই গরু চোরকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। শুক্রবার ভোরে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন ভোলা জেলার বোরহান উদ্দিনের মাইনকা গ্রামের মো. জালাল উদ্দিনের ছেলে জসিম উদ্দিন, উপজেলার চরজুবিলীর মধ্য ব্যাগ্যা গ্রামেরবশির আহম্মেদের ছেলে মো.ফারুক(৪২)
পুলিশের ভাষ্য মতে, চরজুবিলীর দক্ষিণ ব্যাগ্যা গ্রামের কৃষক আনিস মিয়ার গোয়ালঘর থেকে একটি
গরু রাতের কোন এক সময় চুরি করে নির্জন স্থানে নিয়ে জবাই করে মাংস নিয়ে বাজারে যাওয়ার সময় নামাজ পড়তে মুসল্লিদের সন্দেহ হলে তাদের কে আটক করে। পরে স্থানীয় ইউপি সদস্যকে খবর দিলে তিনি এসে থানা পুলিশে জানালে তাদের আটক করে থানায় নিয়ে আসে। এসময় পুলিশ তাদের কাছ থেকে গরুর মাংস ও মাথার অংশ উদ্ধার করে। গরুর জবাইকৃত মাথা দেখে আনিস মিয়া নিজের গরু বলে সনাক্ত করেন।
চরজুবিলী মধ্য ব্যাগ্যা গ্রামের বাসিন্দা ব্যবসায়ী মঞ্জুরুল আলম জানান, গত দুই সপ্তাহে এই এলাকা ৯টি গরু চুরি হয়েছে। গরু চুরি করে রাতে জবাই করে স্থানীয় কসাইদের কাছে তা বিক্রি করা হচ্ছে । চুরির ঘটনার সাথে এলাকার কসাইরা জড়িত থাকতে পারে বলে তিনি ধারণা করছেন।

চরজব্বার থানা পুলিশের পরিদর্শক (ওসি তদন্ত) এসএম মিজানুর রহমান জানান, গরুর মালিক আনিস মিয়া বাদী হয়ে আটককৃত আসামীদের বিরুদ্ধে চুরির ঘটনায় একটি মামলা দায়ের করেন। এঘটনায় আর কারো সম্পৃর্কতা আছে কিনা পুলিশ খতিয়ে দেখছে।  দুপুরে গ্রেপ্তারকৃত আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।