বুধবার, ১৯ মে ২০২১, ০৪:৪১ পূর্বাহ্ন

পার্বতীপুরে নিখোঁজের ৭দিন পর যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

প্রতিবেদক: / ৩৮৮ জন পড়েছে:
প্রকাশ: রবিবার, ৪ অক্টোবর, ২০২০, ২:২৩ অপরাহ্ন

37 Views

দিনাজপুরের পার্বতীপুরে নিখোঁজের ৭দিন পর আজিজুল সরকার বাপ্পি (২২) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার দুপুরে চন্ডিপুর চৈতাপাড়া এলাকার বুড়িদোলা এলাকায় রাস্তার পাশের ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, আজ রোববার (৪ অক্টোবর) বেলা ১২ টার দিকে চৈতাপাড়া এলাকার মৃতঃ আব্দুল হালিমের ছেলে মনসুর আলীসহ কয়েকজন কৃষক জমিতে স্প্রে করতে যায়। স্প্রের করার এক পর্যায়ে জাহাঙ্গীর আলমের জমিতে গেলে অর্ধগলিত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন মনসুর আলী । পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর পরই আজিজুল সরকার বাপ্পির পরিবারের লোকজন সেখানে উপস্থিত হন। লাশের শরীরের প্যান্ট ও বেল্ট দেখে লাশ সনাক্ত করেন।

উল্লেখ্য, নিখোঁজ রাব্বি পেশায় রাজমিস্ত্রীর কাজ করতে স্বপন কুমার রায় (৩২) নামে ওই ব্যক্তির অধিনে। কয়েকমাস আগের একদিনের হাজিরা হিসেবে ৫০০ টাকা পেতেন রাব্বি। তবে নানা তালবাহানায় টাকা না দিয়ে দিনের পর দিন অতিবাহিত করে স্বপন। সর্বশেষ টাকার জন্য বৃহস্পতিবার রাতে বানিয়াপাড়া মোড়ে স্বপনের সাথে রাব্বির বাকবিতন্ডা হয়। কর্মচারী হয়ে মালিকের সাথে খারাপ আচারণের কারণে তাকে হুমকি দেয় স্বপন। এর তিন দিন পর রবিবার থেকে আমার স্বামী নিখোঁজ হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ........
এক ক্লিকে বিভাগের খবর